পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: খুলনার পাইকগাছায় আলমসাধু-মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১ : আহত ২। মঙ্গলবার সকাল ১০টায় রাড়ুলীর ঋষি পাড়ার নিকটে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের পাইকগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।
আহতের স্বজনরা ও এলাকাবাসী জানিয়েছেন, মঙ্গলবার সকাল ১০টায় উপজেলার শ্রীকন্ঠপুরের মিজানুর রহমান শেখের ছেলে হাবিবুর রহমান (৩৫) ও স্ত্রী হেনা বেগম (২৫) বাঁকা বাজার থেকে ভাড়ায় চালিত মটরসাইকেল চালক খায়রুল (২৫) কে নিয়ে গরু কেনার জন্য কাটিপাড়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে কাটিপাড়ার ঋষি পাড়ায় পৌছালে বিপরীত দিক থেকে আসা গরু বোঝাই আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় আলমসাধুর চালক পালিয়ে যায়। তাতে মটরসাইকেল চালক সহ যাত্রী স্বামী-স্ত্রী আহত হয়। আহতদেরকে এলাকাবাসী উদ্ধার করে পাইকগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। খুমেক হাসপাতালে নেয়ার পথে হাবিবুরের মৃত্যু হয়। বাকী ২জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

পাইকগাছায় করোনায় বৃদ্ধের মৃত্যু
পাইকগাছায় করোনায় কেষ্ট পদ পাল (৭০) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। তিনি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বিশ্বনাথ পালের পিতা। তিনি সোমবার পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গত সপ্তাহে তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ ধরা পড়লে অনির্বাণের সহযোগিতায় তাকে হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরপর দুপুরে দিকে স্থানীয় শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

আপনার মতামত দিন