সাইদ আফরান, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মিজানুর রহমান (৩০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। তিনি খুলনার কয়রা উপজেলার মহেশ্বরপুর ইউনিয়নের চৌকুনি গ্রামের আব্দুল গাজীর ছেলে। এসময় আহত হয়েছেন একই এলাকার নুর ইসলাম মোল্লার ছেলে সাইফুল মোল্লা (২৩)।

 

আহত সাইফুল ইসলাম জানান, তারা প্রায় দুই মাস যাবত  কালিগঞ্জ-বাঁশতলা সড়কে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করছিলেন। মঙ্গলবার (৫ অক্টোবর) বিকেলে তিনিসহ ৫ জন শ্রমিক টেওরপাড়া ব্রিজ এলাকায় রাস্তায় চেইন পাইলিংয়ের কাজ করার সময় পাইলিংয়ের কাজে ব্যবহৃত লোহার রড বিদ্যুতের মেইন লাইনের তারে স্পর্শ হয়। এসময় মিজানুর রহমান ও তিনি গুরুতর আহত হন।

অন্য শ্রমিকরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মিজানুর রহমানকে মৃত ঘোষণা করেন।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোহাম্মদ শাহিনুর রহমান বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই মিজানুর রহমানের মৃত্যু হয়েছে। তবে তার শরীরে বিদ্যুৎস্পৃষ্টের চিহ্ন পাওয়া যায়নি।

 

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, মৃতদেহের শরীরে বিদ্যুৎস্পৃষ্টের কোন চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর প্রকৃত কারণ জানার জন্য বুধবার সকালে মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

আপনার মতামত দিন